Aunudip Bangladesh

ইংলিশ রাইটিং

“Grammar is to a writer what anatomy is to a sculptor or the scales to a musician” -B.J. Chute (American author, 1913-1987). ইংরেজিতে লেখার জন্য গ্রামার বা ব্যাকরণ এর গুরুত্ব অপরিহার্য। আর তাই আমাদের ইংলিশ রাইটিং স্কিলস কোর্সটি আপনাকে ইংরেজিতে লেখার প্রাথমিক এবং আধুনিক নিয়মগুলো শেখাবে যাতে তুমি নির্ভুলভাবে ব্যাকরণ ব্যবহার করতে পারো। গ্রামার সেকশন শেষ করার পর, কোর্সটি তোমার ই-মেইল লেখা, দরখাস্ত লেখা, সঠিকভাবে নিজের টিম এর মধ্যে লিখিত কমিউনিকেশন করা এবং সামগ্রিকভাবে প্রফেশনাল রাইটিং জোরদার করতে সাহায্য করবে

৪০০০ ৳ ৩৬৫
  • সংক্ষিপ্ত বিবরণ
  • কোর্স সম্পর্কে

গ্রামার সেকশন শেষ করার পর, কোর্সটি তোমার ই-মেইল লেখা, দরখাস্ত লেখা, সঠিকভাবে নিজের টিম এর মধ্যে লিখিত কমিউনিকেশন করা এবং সামগ্রিকভাবে প্রফেশনাল রাইটিং জোরদার করতে সাহায্য করবে

  • ইংলিশ গ্রামার এর সঠিক প্রয়োগ
  • সংক্ষিপ্ত, স্পষ্ট এবং সুনির্দিষ্ট বিজনেস লেটার এবং ই-মেইল লেখা
  • সঠিকভাবে বাক্য গঠন করে নিজের ভাব প্রকাশ করা
  • ব্যক্তিগত এবং পেশাগত অঙ্গনে নিজের লিখিত ইংরেজি উন্নত করা

বাংলাদেশি-আমেরিকান আজিজ আহমেদ একটি দূরদর্শী প্রকল্প গ্রহন করেন এবং কোডারসট্রাস্ট প্রতিষ্ঠা করেন। সংস্থাটির লক্ষ্য সবার মাঝে সাশ্রয়ী মূল্যে প্রয়োগযোগ্য শিক্ষা ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ, দক্ষতা বিকাশের প্ল্যাটফর্ম তৈরি এবং শিক্ষার্থীদের অর্থনৈতিকভাবে স্বাধীন করে তোলা। বর্তমানে সংস্থাটি ইউরোপ ও এশিয়া মহাদেশ জুড়ে আটটি ভিন্ন দেশে কাজ করছে। সহ-প্রতিষ্ঠাতা ড্যানিশ মিলিটারি ক্যাপ্টেন ফার্দিনান্দ কেয়ারওল্ফ এবং স্যার রিচার্ড ব্র্যানসন এবং মার্টিন লুন্ডের উপস্থিতিতে ২০১৩ সালে ডেনমার্ক থেকে কোডারসট্রাস্টের কার্যক্রম শুরু করা হয়। কোডার্স ট্রাস্টের সদর দপ্তর ডেনমার্কের কোপেনহেগেনে অবস্থিত।

সংস্থাটির বর্তমানে ৪ টি দেশে অফিস রয়েছে (ডেনমার্ক, বাংলাদেশ, মার্কিন যুক্তরাষ্ট্র এবং কসোভো) এবং এটি ইউরোপ এবং এশিয়া জুড়ে ১১ টি বিভিন্ন দেশে প্রকল্প পরিচালনা করেছে (ভারত, মালয়েশিয়া, ভুটান, কসোভো, বাংলাদেশ, ইরাক, পোল্যান্ড, প্যালেস্টাইন, হন্ডুরাস, কেনিয়া এবং জর্ডান)।

কোডারসট্রাস্টের বনানী, ধানমন্ডি, মৌচাক এবং মিরপুরে অবস্থিত চারটি ক্যাম্পাসে নয় ধরণের কোর্স করার সুযোগ দিয়ে থাকে। এছাড়াও, দেশের যে-কোনো জায়গা থেকে তাদের লাইভ অনলাইন কোর্সে যোগ দেওয়ার সুবিধা আছে। কোডারসট্রাস্ট বাংলাদেশে কার্যক্রম শুরু করেছিল ২০১৫ সালে, এখন পর্যন্ত ৭,০০০ এর বেশি শিক্ষার্থী তাদের সেবা নিয়েছে এবং বর্তমানে তারা আউটসোর্সিং-এর মাধ্যমে নিশ্চিন্তে বাড়িতে বসেই উপার্জন করতে সক্ষম।